Friday 18 May 2018

আমার কাজের সাফল্য ও তার পরিসংখ্যান উত্থাপিত মিথ্যা অভিযোগ এর উপযুক্ত জবাব।।



আমার কাজের সাফল্য ও তার পরিসংখ্যান উত্থাপিত মিথ্যা অভিযোগ এর উপযুক্ত জবাব।।
===========================
আল্লাহতালা তৌফিক দাতা।।পরে পরেই দরুদ ও সালাম আমার নবী পাক সাল্লালাহু তায়ালা আলাইহি ওসাল্লাম ও তাঁর আউলাদের প্রতি।।
আসসালাতু আসসালামু আলাইকা ইয়া রাসুলাল্লাহ, 
আসসালাতু আসসালামু আলাইকা ইয়া হাবিবাল্লাহ, 
আসসালাতু আসসালামু আলাইকা ইয়া শাফিউল মযনাবিন।

মানুষের সাথে চলা ও নিজের ইমানি ভাই দের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এক পথে চলা এই ছিলো বাচ্চা বেলার ইচ্ছা।।আল্লাহতালা তৌফিক দাতা সেই ইচ্ছা কে তিনি কিভাবে সকলের দরবারে পৌঁছে দিলেন তা নিজেও বুঝতে পারলাম না।।গত কয়েক মাস থেকেই আল্লাহ্‌ ও আল্লাহর রসুলের দ্বীনের প্রচার ও ইসলাম এর সেবাইত হিসাবে নিজেকে এক নতুন মঞ্চের চালক হিসাবে কাজ শুরু করি।।এক এক করে অল্প অল্প সময় অতিবাহিত হয়ে যায় সেই কাজের পিছনে কোনো দিন সেই সময়ের হিসাব কিছুই খুঁজে পাইনি।।শুধু হিসাব খুঁজে পেলাম ১৬৫ টি বই, পুস্তকাদি আমার মাধ্যমে আল্লাহতালা পি ডি এফ এর কাজ সম্পন্ন করিয়েছেন আলহামদুলিল্লাহ্‌।। সমস্ত বই আমার ব্লগ আই ডি তে পাবেন আলহামদুলিল্লাহ্‌।। আই ডি লিঙ্কঃ-----
https://syedmostafasakib.wordpress.com/2017/07/15/

আজকে সেই কাজের গ্রহণযোগ্য কিনা??সেই কাজের কি উপকারী দিক আছে সেই হিসাব ও পরিসংখ্যান নিয়ে আপনাদের দরবারে উপস্থিত হয়েছি আলহামদুলিল্লাহ্‌।।আসুন দেখে নেওয়া যাক---------
(১)মুফতীয়ে আযম বাঙ্গাল শায়েখ গোলাম সামদানী রেজভী(লিখিত ৩৭টি বই Pdf)
ডাউনলোড লিঙ্কঃ---https://www.mediafire.com/folder/gr3fmcxvvi2kn/গোলাম সামদানী রেজভী বই
মোট ডাউনলোড করেছেনঃ--২৬৭৪৩ জন
(২)পশ্চিমবঙ্গ রাজ্যের অন্যান্য সমস্ত লেখকের বই(লিখিত ৩৫ টি বই Pdf)
ডাউনলোড লিঙ্কঃ---https://www.mediafire.com/folder/65i5xh4yb5xys/পশ্চিমবঙ্গের অন্যান্য লেখক বই
মোট ডাউনলোড করেছেনঃ--১৫৯২৬ জন
(৩)বাংলাদেশ থেকে প্রকাশিত ও লিখিত বই(লিখিত ৬৪ টি বই Pdf)
ডাউনলোড লিঙ্কঃ---https://www.mediafire.com/folder/x5h2ayir0pdh0/বাংলাদেশ বই
মোট ডাউনলোড করেছেনঃ---২৯২১৫জন
(৪)জা-আল-হক্ব কিতাব(৩খন্ড মধ্যে শুধু প্রথম খন্ড নতুন করে আমার করা)
ডাউনলোড লিঙ্কঃ---https://www.mediafire.com/folder/b62atghmgtrot/জা আল হক্ব
শুধুমাত্র ১ম খন্ড ডাউনলোড করেছেনঃ--২২০৫ জন
(৫)সুন্নী জাগরন পশ্চিমবঙ্গ আহলে সুন্নাত ওয়া জামাতের মাসিক পত্রিকা(১৯ টি পুস্তিকা Pdf)
ডাউনলোড লিঙ্কঃ--https://www.mediafire.com/folder/g1964lu2rpcdd/সুন্নি জাগরন পত্রিকা
মোট ডাউনলোড করেছেনঃ---৩৫৭৭ জন
(৬)সুন্নী জগৎ ত্রৈমাসিক ইসলাম, ধর্ম শিক্ষা ও সংস্কৃতি সাহিত্য পত্রিকা(১২টি পুস্তিকা Pdf)
ডাউনলোড লিঙ্কঃ--https://www.mediafire.com/folder/erd5v5pfcxxpw/সুন্নী জগৎ পত্রিকা
মোট ডাউনলোড করেছেনঃ--১৩৬৬ জন।
(৭)হিন্দি ও অসমীয়া ভাষায় প্রকাশিত বই(৪টি বই Pdf)
ডাউনলোড লিঙ্কঃ---https://www.mediafire.com/folder/sf5p5h8cid97r/হিন্দি বই ও অসমীয়া
মোট ডাউনলোড করেছেনঃ---৩০৬ জন
(৮)আমার পূর্ব পুরুষ হজরত সৈয়দ শাহ্‌ গরীবুল্লাহ রহমাতুল্লাহ আলাইহের সংক্ষিপ্ত জীবনী পত্রিকা শাহ্‌ সংবাদ১৯৮৯
ডাউনলোড লিঙ্কঃ--https://www.mediafire.com/download/w2p81pk14ge1k1c
মোট ডাউনলোড করেছেনঃ--২৪৩ জন

আমার এই ৮টি ফোল্ডার মিলিয়ে সর্ব মোট ডাউনলোড করেছেন ৭৯৫৮১ (উনো আশি হাজার পাঁচশো একাশি)জন ১৯/১০/২০১৭ তারিখের হিসাব আলহামদুলিল্লাহ্‌।।
সকল ডাউনলোডার কে আমি আন্তরিক ভাবে অভিনন্দন জানায়।।আপনাদের জন্য আমার এই দিন রাত্রির শ্রম যদি নুন্যতম কাজে লেগে থাকে তাহলে আমি সন্তুষ্ট আলহামদুলিল্লাহ্‌।।
যদি এক ফোঁটাচিহ্নিত এই কাজ পেয়ে খুশি হয়ে থাকেন তাহলে দোয়া করবেন ভবিষ্যতে জেনো এই ভাবে আপনাদের সাথে থাকতে পারি এই কাজ নিয়ে।।

আল্লাহতালা আমাকে আরো তৌফিক দিন।। আর আপনার হাবীবের প্রচারিত দ্বীনের খিদমতগার ও গোলামী করতে করতে জেনো এই দুনিয়াবি জীবন ত্যাগ করতে পারি সেই তৌফিক দিন আমিন ইয়া রাব্বাল আলামীন।।

বিঃদ্রঃ---আমি কাউকে কোনো দিন ছোট করে কটু ভাষা প্রয়োগ করতে পারিনি আর পারবো না ইনশাআল্লাহ।। আমার রক্ত কোনো দিন কাউ কে কটু কথা বলেনি ছোটো করেনি আমিও সেই রক্তের উপর আমোল করব ইনশাআল্লাহ।।

 আমার এই কাজের জন্য যারা আমাকে কারো টাকাতে বিক্রি হয়ে যাওয়া বা এই কাজ করে আমি অর্থ উপার্জন করছি বা কারোর টাকার বিনিময়ে কাজ করছি এই রকম মিথ্যাচার করে আমার সন্মান কে ছোটো করতে চাইছেন তাদের জন্য দোয়া করি আল্লাহতালা সেই সকল মহান ব্যাক্তিগনের সন্মান কে আরো বৃদ্ধি করুন।।তাদের কে বোঝার তৌফিক দিন।। অযথা মিথ্যা বলা থেকে তাদের কে হিফাজত করুন।।আমিন ইয়া রাব্বাল আলামীন।

সব শেষে সেই মহান ব্যাক্তি বর্গ দের যারা আমার নামে মিথ্যাচার করছেন তাদের কে একটি কথায় বলতে চাই আপনি কি কোনো দিন নিজে বক্তৃতা করেছেন একটি স্টেজে যে স্টেজ তে এই রকম ৮০০০০ জনের সমাগম ছিলো???কাউকে ছোটো করে বড় হওয়া যায় না।।

লেখকের কলম কে সন্মান করতে শিখুন।।এই পরিসংখ্যান থেকে বলছি পশ্চিমবঙ্গ তে এক লেখকের লিখিত ৩৭ টি বই ও ১৯ টি মাসিক পত্রিকার ডাউনলোড করার সংখ্যা ২৬৭৪৩ + ৩৫৭৭ =৩০৩২০ জন।।
৫৭টি তার লিখিত পুস্তক ও মাসিক পুস্তিকা।।সেই ব্যাক্তি হলেন মুফতীয়ে আযম বাঙ্গাল শায়েখ গোলাম সামদানী রেজভী মাদ্দাজিল্লাহুল আলি।।যার কলম কে বাদ দিয়ে পশ্চিমবঙ্গ রাজ্যের মধ্যে সুন্নী বই পুস্তকের তুলনা করা  মুর্খামি ব্যাতিত আর কিছুই না।। আল্লাহতালা পশ্চিমবঙ্গ বাসীকে বোঝার তৌফিক দান করুন অযথা মিথ্যাচরণ ও গিবত থেকে হিফাজত করুন।।

গোটা পশ্চিমবঙ্গ অন্যান্য লেখকের ৩৫ টিবই পি ফি এফ করেছি তার ডাউনলোড সংখ্যা ১৫৯২৬ জন।।

ডাউনলোড এর সংখ্যা দ্বারা এটাই বোঝাতে চাইছি যে সাধারণ এর কাছে -----
এক লেখকের লিখিত বই আর গোটা রাজ্যের লেখকের লিখিত বই এর থেকে দ্বিগুন।।

পশ্চিমবঙ্গ বাসী কলমের ক্ষমতাকে ভালোবাসুন।।সুন্নীয়াত এর জন্য নিজের জীবন কে উৎসর্গ করুন।।মানুষ কে ভালো বাসতে শিখুন মানুষ কে ছোট করে কোনো দিন নিজেকে বড় করা যায় না।।নিজেকে বড় করতে গেলে নিজে ত্যাগ শিকার করুন ইনশাআল্লাহ আপ্নিও বড় হয়ে যাবেন আল্লাহতালা দরবারে।।

অতি দুঃখকর হলেও সত্যি এই কাজ করতে গিয়ে অনেক কে অনেক বিশ্বাস করেছি।। তাদের কে অনেক বই এনে  দিয়েছি কলকাতা থেকে কিন্ত আমাকে তারা সেই বই এর মূল্য(হাদিয়া) আজ পর্যন্ত পরিশোধ করেনি।। সেই মুল্য এক দুই শত টাকা না!! সেটা কয়েক হাজার টাকা।। কোনো কারনের জন্য তারা আমাকে টাকা দিতে পারেনি আমি সেই মুল্য গুলি কে আমার জীবনের সদকাহ হিসাবে দান করে দিয়েছি তাদের কে অন্তর থেকে মাফ করে দিয়েছি।।

মালদাহ থেকে নিজের টাকা খরচ করে এক জন(নাম প্রকাশ করব না আল্লাহতালা উনাকে কবুল করুন) অনলাইন জগতে খুবই  পরিচিত মুখ।।নিজে নিজের খরচায় বুক পোস্ট করে আমাকে বই পত্রিকা পাঠিয়েছেন আমি যথাযথ মর্যাদা সহিত পি ডি এফ করেছি।। এই একই পদ্ধতি তে উত্তর দিনাজপুর থেকে এক ভাই নিজের লিখিত বই পাঠিয়েছেন আমি পি ডি এফ করে দিয়েছি।।

বাংলাদেশ থেকে এক ভাই নিজের কাঁধে করে ১৫ কেজির উপর বই বহন করে আমাকে এনে দিয়ে ছেন (আমি উপযুক্ত হাদিয়া প্রেরন করেছি কিন্ত তার ইমানি ও কস্টের শ্রম দিতে আমি অক্ষম)আল্লাহতালা রসিদুল আলম রিঙ্কু (শাহাজাহানপুর,ঢাকা, বাংলাদেশ) তাঁর ইমানি জিন্দেগী কে কবুল করুন।।

এছাড়া মুফতি বখতিয়ার উদ্দিন মাদ্দাজিল্লাহুল আলি আমাকে শিফা শরিফ নিজে উপহার দিয়েছেন তার সাথে দরসে হাদীস ও সুন্নী বার্তা মাসিক পত্রিকা আমি সব কিতাব গুলি আপনাদের জন্য উন্মুক্ত করে দিয়েছি আলহামদুলিল্লাহ্‌।।

আমার এই কাজের প্রচারের সহিত যুক্ত আমার বন্ধুদের কাছে আমি কৃতজ্ঞ আপনাদের প্রচার করার মাধ্যমেই সমস্ত সফলতা লুকিয়ে আছে।।আল্লাহতালা আপনাদের সকল কে প্রচার করার জন্য উত্তম প্রতিদান দান করুন।।দুনিয়া ও আখেরাতে সফলতা দান করুন।।ইমান ও আমোলী জীবনের আরো রহমত নাজিল করুন আমিন ইয়া রাব্বাল আলামীন।।

জাযাকাল্লাহু খাইরান।।শুকরিয়া এই অধমের লেখাটি পড়ার জন্য।।
আল্লাহতালা আপনি সকল কে আপনার দ্বীনের খাদিম বানিয়ে নিন।।

No comments:

Post a Comment

Featured post

সালাতুল ইস্তেখারা নামাজের বর্ননা।।

  সালাতুল ইস্তেখারা নামাজ পড়ার নিয়ম Madina Madina Madina   আমরা এই নামাজ কেন পড়ব?  কোন কাজের জন্য সঠিক সিদ্ধান্ত গ্রহণ করার উদ্দেশ্যে, অর্...